বকশীগঞ্জে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে ক্রেস্ট ও উপহার বিতরণ

মুক্তিযোদ্ধাদের ক্রেস্ট বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ঐতিহাসিক ধানুয়া কামালপুর হানাদার মুক্ত দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ২২ ডিসেম্বর দুপুরে ক্রেস্ট ও উপহার সামগী বিতরণ করা হয়েছে।

বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের সার্বিক সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে ১৩৬ জন মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি নূরুল আমিন ফোরকান, বীরমুক্তিযোদ্ধা বছির আহাম্মেদ বীরপ্রতীক, জহুরুল হক বীরপ্রতীক (বার), নূর ইসলাম বীরপ্রতীক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন খান, সমাজসেবক হামিদুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, আমেরিকা প্রবাসী মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুমসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।