ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সরিষাবাড়ীতে বিক্ষোভ

ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সরিষাবাড়ীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

কুষ্টিয়া শহরের পাঁচরাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। ৬ ডিসেম্বর সন্ধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিমলা বাজার বঙ্গবন্ধু চত্বরের সামনে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর বাংলায় মৌলবাদের ঠাঁই নেই। স্বাধীনতার শত্রুরা বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করছে। তাদের নেতৃত্বেই কুষ্টিয়া শহরের পাঁচরাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে। এই সমস্ত উগ্রবাদীদের স্থান এই বঙ্গবন্ধুর বাংলাদেশে হবে না। যারা জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুর করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি করেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহসভাপতি এম এ লতিফ, মনির উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক এম এ গণি, মোস্তাফিজুর রহমান শাহাজাদা, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান, তাতীঁ লীগের আহ্বায়ক মাহবুবুর রহমান হেলাল, ছাত্রলীগ নেতা নিরব প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad