ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রীর নেতৃত্বে বিক্ষোভ

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ ডিসেম্বর রাত ৭টার দিকে জামালপুরের সরিষাবাড়ীতে এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনের সামনে থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, দেশের স্বাধীনতাবিরোধী একটি চক্র বার বার ষড়যন্ত্র করে যাচ্ছে। কখনোই তারা সফল হতে পারেনি। এখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। জামাত-বিএনপি ও তাদের দোসররা কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে। আওয়ামী লীগ তাদের দাঁত ভাঙ্গা জবাব দিবে।

তিনি আরো বলেন, সম্প্রীতির বাংলাদেশে উগ্রবাদের স্থান হবেনা। বঙ্গবন্ধুর বাংলায় মৌলবাদের ঠাঁই নেই। যারা জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুর করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে শাস্তির দাবি করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ লতিফ, মনির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সুমন চাকলাদার প্রমুখ।

Views 101 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad