ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা ৫ ডিসেম্বর, ইসলামপুরে সাজ সাজ রব

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) থেকে
বাংলারচিঠিডটকম

দীর্ঘ ১৯ বছর পর ইসলামপুরে প্রতিমন্ত্রী পাওয়ায় আনন্দে ভাসছে ইসলামপুরবাসী। বাংলাদেশ সরকারের নব নিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথম আগমন উপলক্ষে নিজ এলাকা জামালপুরের ইসলামপুর উপজেলায় শুরু হয়েছে সাজ সাজ রব।

তাঁর আগমনকে কেন্দ্র করে গণসংবর্ধনা দিতে ইতিমধ্যে উপজেলা শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রতিমন্ত্রীর প্রবেশ সড়কসহ শহর ও গ্রামের সড়কগুলোতে রাজনৈতিক সংগঠন, ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠান সামাজিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন সাজ সজ্জায় বিশেষ গেট ও তোরণ নির্মাণ করা হয়েছে। প্রবেশ পথটি সেজেছে বর্ণিল সাজে।

সংবর্ধনা অনুষ্ঠানকে আরো আর্কষণীয় করে তুলছে বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত সুদৃশ্য ব্যানার, দলীয় নেতা-কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন সংবলিত রঙ বেরঙরের বোর্ড। ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে তৈরি করা হয়েছে সুবিশাল মঞ্চ।

উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম বলেন, তিনবারের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল একজন সফল সংসদ সদস্য এবং দলের সফল সভাপতি। তিনি এ অঞ্চলের মানুষের প্রাণের নেতা। তার উন্নয়নে ইসলামপুরবাসী স্বাধীনতার স্বাদ পেয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়ায় এ অঞ্চলের মানুষ আনন্দিত।

তিনি জানান, ৫ ডিসেম্বর সড়ক পথে ইসলামপুরে আগমন করবেন প্রতিমন্ত্রী। ওইদিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করে পিতামাতার কবর জিয়ারত করার পর দুপুরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা দেওয়া হবে তাকে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বিশেষ অতিথি তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর-শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুলসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

ব্যাপক লোকের সমাগমকে কেন্দ্র করে আইন শৃংঙ্খলা সুষ্ঠু ও সুন্দর রাখার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন তিনি।

Views 158 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad