সরিষাবাড়ীতে এক শিশুর আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাহিন মিয়া (১১) নামে এক মাদরাসার শিক্ষার্থী পরিবারের উপর অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ১ ডিসেম্বর সকালে উপজেলার পিংনা ইউনিয়নের চিতলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ বিকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত মাহিন উপজেলার পিংনা ইউনিয়নের চিতলাপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে ও পিংনা নুরানী তামিমুল কোরআন মাদরাসার নূরানী বিভাগের ছাত্র। ৩০ নভেম্বর বিকালে মাহিন প্রতিবেশীর গাছ থেকে ডাব পেরে খায়। বিষয়টি তার পরিবারকে জানানো হলে মাহিনকে বকাবকি ও মারধর করে বাবা সুরুজ্জামান। পরে পরিবারের উপর অভিমান করে নিজ ঘরের ধর্নার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়রা জানায়।

নিহত মাহিনের মা মাসুদা বেগম জানান, মাহিন ছোট থেকেই দুষ্টু প্রকৃতির। মাঝে মধ্যে বাড়ি থেকে চলে গিয়ে চার-পাঁচ দিন পর পর বাড়িতে ফিরতো। এনিয়ে বকাবকি করলে রাগ করে থাকতো। ১ ডিসেম্বর সকাল ১১টার দিকে মাহিন ঘরের দরজা বন্ধ করে কি যেন করছিল। বাইরে থেকে ডাকাডাকি করলে সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে গেলে ছেলেকে ঘরের ধর্নার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে পরিবারের লোকজন মৃত অবস্থায় তাকে মাটিতে নামায়।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, আত্মহত্যার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।

sarkar furniture Ad
Green House Ad