জুয়ার আসরে সংঘর্ষের পর নিখোঁজ ৩ ব্যক্তির সন্ধানে পুলিশ ও ফায়ার সার্ভিস

নিখোঁজ তিন ব্যক্তির সন্ধানে যমুনা নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া এলাকার দুর্গম চরাঞ্চলে জুয়ার আসরে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। ২৬ নভেম্বর রাতে এ ঘটনা ঘটে। ওই রাতের ঘটনার পর থেকে তিন ব্যক্তি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, ওই রাতে ঘটনাস্থল থেকে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০), পাশ্ববর্তী টাঙ্গাইলের গোপালপুুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের খানের ছেলে হাফিজুর রহমান খান (৪৫) ও ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের ফজল মিয়া (৪০) নিখোঁজ রয়েছেন।

ঘটনার প্রায় ৩৬ ঘন্টা পর জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিকের নেতৃত্বে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ২৮ নভেম্বর সকাল থেকে দিনভর ঘটনাস্থল ও পাশ্ববর্তী স্থানগুলোতে অভিযান চালায়। তবে ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে। তারা হলেন- সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের বালিয়ামেন্দা গ্রামের সোহেল মিয়া (৩৫) ও টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার চর রামাইল গ্রামের সজিব (৩৫)।

এ ব্যাপারে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিক বলেন, ‘জুয়ার আসর চালানো নিয়ে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ তিনজনের সন্ধান পেতে পুলিশ কাজ করছে। আহত ব্যক্তি ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে ঘটনার সার্বিক তথ্য জানার চেষ্টা চলছে।’

Views 105 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad