সরিষাবাড়ীতে প্রতিবন্ধীকে ছাগল দিলেন তরুণ আলো সংগঠন

তরুণ আলো রক্তদান ফাউনন্ডেশনের উদ্যোগে এক শারীরিক প্রতিবন্ধী পরিবারের মাঝে দু’টি ছাগল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা তরুণ আলো রক্তদান ফাউনন্ডেশনের উদ্যোগে এক শারীরিক প্রতিবন্ধী পরিবারের মাঝে দু’টি ছাগল বিতরণ করা হয়েছে। ২৫ নভেম্বর বিকেলে উপজেলার মহাদান ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ছাগল বিতরণ করা হয়।

তরুণ আলো রক্তদান ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার মহাদান ইউনিয়নে উচ্চগ্রামের প্রতিবন্ধী ফজলুল রহমানের মায়ের হাতে দুইটি ছাগল তুলে দেন।

এসময় এক আলোচনা সভায় তিনি বলেন, ‘ধনির ধন গরিব পাবে, সামাজিক সাম্যতা বজায় রবে’ এই শ্লোগানে ২০১৫ সাল থেকে এ সেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু করা হয়। এ সংগঠনের মাধ্যমে সমাজের গরিব অসহায়দের বিনামূল্যে রক্তদান, আর্থিক সহায়তা দেওয়া, বৃক্ষরোপণ, শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি, মাস্ক বিতরণ ও শিক্ষা উপবৃত্তিসহ বিভিন্ন ভালো কাজের সহায়তা করে যাচ্ছে।

এসময় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কমিটির যুগ্মআহ্বয়ক ক্যাডেট আ-লামিন, নির্বাহী সদস্য হিমেল শেখ, মহাদান ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য লাভলু মিয়া, মোস্তফা মিয়া, উপজেলা তরুণ আলো রক্তদান ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল ইসলাম রঞ্জু, সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাক আহমেদ, সহসভাপতি সানাউল্লাহ্ সোহাগ, সাংগঠনিক সম্পাদক ফরিদুল কবির, দপ্তর সম্পাদক রিফাত আল-হাসানসহ বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad