মুজিববর্ষ উপলক্ষে ডলি মোশারফের মাস্ক ও ত্রাণ বিতরণ

অসহায়দের মাঝে শুকনো খাবার বিতরণ করেন ডলি মোশারফ (ডান দিক থেকে দ্বিতীয়) ।ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে জামালপুরের ইসলামপুর উপজেলার সাবেক ভূমিমন্ত্রী মরহুম রাশেদ মোশারফের পুত্রবধূ ইসলামপুর পৌরসভার প্রথম মেয়র মরহুম সাজেদ মোশারফের স্ত্রী আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক ও ইসলামপুর উপজেলা প্রথম মহিলা সংগঠক ডলি মোশারফ সধারণ মানুষ ও দরিদ্র অসহায় পরিবারের মাঝে মাস্ক ও শুকনো খাবার বিতরণ করেছেন।

১৯ নভেম্বর সকালে ইসলামপুর পৌর শহরের রাশেদ মার্কেটে নিজ বাসভবন থেকে শতাধিক মানুষের মাঝে মাস্ক ও শুকনো খাবার বিতরণ করেন তিনি।

বিতরণ শেষে আলোচনা সভায় উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক রাশেদা বেগমের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন ডলি মোশারফ। তিনি আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে দলের হাই কমান্ডের কাছে মনোনয়ন দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি, শহর যুব মহিলা লীগের সভাপতি মায়া আক্তার, সাবেক যুব মহিলা লীগের আহ্বায়ক আন্জুয়ারা বেগম প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad