বিএনপিনেতা খায়রুল বাশার চিশতীর মৃত্যুবার্ষিকী পালিত

বিএনপিনেতা খায়রুল বাশার চিশতীর আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল জামালপুর জেলা শাখার সাবেক সভাপতি শাহ্ মো. খায়রুল বাশার চিশতীর ২০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ৩ নভেম্বর সন্ধ্যায় মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সরদারপাড়া আরাফাত রহমান কোকো স্মৃতি মিলনায়তনে জামালপুর জেলা বিএনপি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফির সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মো. গোলাম রব্বানীর সঞ্চালনায় সাবেক এই বিএনপি নেতার স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, আইনজীবী মনজুর কাদের বাবুল খান, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবহান ও জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান ও মরহুমের জ্যেষ্ঠপুত্র সাবেক ছাত্রনেতা আতাউর রহমান চিশতীসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেয়।

আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।