সরিষাবাড়ীতে ভ্যানচালক হত্যার আসামি স্বামী-স্ত্রী গ্রেপ্তার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আওনা ইউনিয়নের ভ্যানচালক আলমগীর হোসেন হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১ নভেম্বর রাত ১১টার দিকে আশুলিয়া থানার জিরাবো এলাকা থেকে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

আটকরা হলেন একই এলাকার নিহত আলমগীর হোসেনের চাচাতো ভাই ও মৃত কালু মিয়ার ছেলে রনজু মিয়া (৩৮) এবং তার স্ত্রী মোছা. সুজাতা বেগম (২৬)।

মামলা সূত্রে জানা যায়, নিহত আলমগীর হোসেন উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে। ২৯ অক্টোবর বিকেলে স্থানীয় কেরামজানি হাটে প্রতিবেশী খোকন মিয়ার স্ত্রী মমতাজ বেগম ও নিহতের চাচাত ভাই আলাউদ্দিনের ছেলে আব্দুর রহিমের মধ্যে গরুর খড় বহন নিয়ে কথা কাটাকাটি হয়। ওই নারী বিষয়টি আলমগীরকে অভিযোগ দেয়। এ নিয়ে রাতে আলমগীর তার চাচাতো ভাই রহিমের কাছে জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে আব্দুর রহিম, তার ভাই শুকুর মাহমুদ, মিন্টু মিয়া ও রনজুসহ মিলে আলমগীরকে লাঠি দিয়ে এলোপাথারী পেটাতে থাকলে ভ্যানচালক আলমগীর হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে তারা লাশ ফেলে রেখে সবাই পালিয়ে যায়। নিহতের স্ত্রী মোছা. মরজিনা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে স্বামী স্ত্রী দুই জনকে ১ নভেম্বর রাতে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম এ প্রতিবেদককে জানান, ভ্যানচালক আলমগীর হোসেন হত্যার দুই আসামিকে পুলিশের বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২ নভেম্বর দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad