জামালপুরে এফপিএবির ৩৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বক্তব্য রাখেন এফপিএবি’র সাবেক এনইসি ও জাতীয় কাউন্সিলর সৈয়দ আতিকুর রহমান ছানা। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) জামালপুর শাখার ৩৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর সকালে এফপিএবি জামালপুর শাখা কার্যালয়ের মিলনায়তনে এ বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন এফপিএবি জামালপুর শাখার সভাপতি শহীদুল হক খান দুলাল। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফপিএবি’র সাবেক এনইসি ও জাতীয় কাউন্সিলর এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফপিএবির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ হোসেন মানু, সাবেক সহ-সভাপতি মো. আশরাফ হোসেন তরফদার, সাবেক অবৈতনিক কোষাধ্যক্ষ আইনজীবী মো. আব্দুল হাই ও অজয় কুমার পাল, আজীবন সদস্য ছানোয়ার হোসেন ছানু।

এ সময় শাখার কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন এফপিএবি জেলা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা পংকজ চাকমা প্রমুখ।

এছাড়া সাধারণ সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আজীবন সদস্য অধ্যাপক সাজ্জাদ হোসেন, সফিউর রহমান সফি, শাখার মেডিকেল অফিসার চিকিৎসক ফাতেমা ফারহানা প্রমুখ।

বক্তারা বলেন, সুস্থ, সবল, দক্ষ জনশক্তি ও পরিকল্পিত পরিবার এবং পরিবেশের ভারসাম্য বজায় রেখে সমাজের সচেতন নাগরিক হিসেবে নিজের পেশার পাশাপাশি সুখী ও সুন্দর জীবন যাত্রার মান উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। আগামীতে কার্যক্রম পরিচালনায় স্বেচ্ছাসেবী, কমিটির সকল সদস্যবৃন্দ, আজীবন ও সাধারণ সদস্যবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এফপিএবির অবৈতনিক কোষাধ্যক্ষ মো. মাহবুব কবীর। অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন এফপিএবি জামালপুর শাখার প্রোগ্রাম কো-অর্ডিনেটর মাহিনুর সিদ্দিকা হ্যাপী।

sarkar furniture Ad
Green House Ad