মাহমুদপুরে কোরআনখানি-দোয়া মাহফিল করেছে প্রজন্ম-৯৭

প্রজন্ম-৯৭ এ উদ্যোগে দোয়া মাহফিল। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ থেকে
বাংলারচিঠিডটকম

প্রজন্ম-৯৭ এর উদ্যোগে ২৯ অক্টোবর দুপুরে জামালপুর মেলান্দহ উপজেলার মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক প্রয়াত আব্দুল্লাহ্ মিয়া ও শরীর চর্চা শিক্ষক প্রয়াত হাফিজুর রহমান এবং প্রজন্ম-৯৭ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রয়াত বিল্লাল হোসেন আকন্দসহ মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত সকল শিক্ষক-কর্মচারীদের রুহের মাগফেরাত কামানায় কোরআন খানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের শিশু বিশেষজ্ঞ ও প্রজন্ম-৯৭ এর সভাপতি চিকিৎসক মাছুদুর রহমান মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ইমামপুর মহিলা বিএম কলেজের অধ্যক্ষ ও প্রজন্ম-৯৭ এর সহ-সভাপতি রফিকুল হাসান লুইস।

অনুষ্ঠানে প্রয়াত সাবেক প্রধান শিক্ষক আব্দুল্লাহ মিয়ার পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার ছোট ভাই জামালপুর জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মো. আছাদুল্লাহ, সাবেক শরীর চর্চা শিক্ষক প্রয়াদ হাফিজুর রহমানের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার বড় ভাই মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পদাক ও রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান আতা, প্রজন্ম-৯৭ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রয়াত বিল্লাল হোসেন আকন্দের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার বড় ভাই জাতীয় শ্রমিকলীগ মাহমুদপুর ইউনিয়নের আইন বিষয়ক সম্পাদক মো. হিটলার মিয়া।

স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হামিদুল হক, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস. এম. গিয়াস উদ্দিন, আব্দুল জলিল কারিগরি কলেজের অধ্যক্ষ মো. আবু সাইদ সাদা চেয়ারম্যান, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ আব্দুল জলিল (জান মাস্টার), মাহমুদপুর বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ আব্দুস সালাম ডিলার, মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আছালত জামান, পিংকি ডায়াগনোষ্ঠিক সেন্টারের পরিচালক মো. মতিউর রহমান মতি।

সার্বিক সহযোগিতা করেন প্রজন্ম-৯৭ এর বজলুর রশীদ, মিজানুর রহমান, আলতাফুর রহমান, সিফাত মাহমুদ সবুজ সরকার, হাজী শ্যামল সরকার, দীপু সরকার, বাবুল, ফরিদুল ইসলাম, হামিদুল ইসলাম, আলমগীর হোসেন, গোপাল চন্দ্র মালাকার, রাশেদুল ইসলাম রাশেদ, শফিকুল ইসলাম, দুলাল মিয়া, জহুরুল ইসলাম, আব্দুল আজিজ, আব্দুল মাজেদ, আব্দুর রশিদ, শামীম, রেজাউল ইসলাম প্রমুখ।

সকাল থেকে কোরআন খানী দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সাবেক শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রজন্ম-৯৭ এর উদ্যোগে বিশেষ উপহার সমাগ্রী বিতরণ শেষে প্রয়াত শিক্ষক-কর্মচারীদের রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন কাজাইকাটা মদিনাতুল উলুম উমিরিয়া হাফিজিয়া মাদরাসার মোহতামিম হাফেজ মো. সাইদুর রহমান। সবশেষে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।

sarkar furniture Ad
Green House Ad