মানবতা আদর্শ ও সমাজ গঠনে আমরা’র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় মানবতা আদর্শ ও সমাজ গঠনে আমরা নামের সংগঠনের উদ্যোগে উপদেষ্টাদের বরণ ও আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সংগঠনটির ইসলামপুর উপজেলা কমিটি উপজেলা পরিষদ কার্যালয় কক্ষে ৮ সেপ্টেম্বর সংগঠনটির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান ও ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়াকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। পরে আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আলী আকবর, যুগ্মসাধারণ সম্পাদক শেখ ফরিদ, সাংগঠনিক সম্পাদক সোহাগ সরকার, জেলা সমন্বয়ক শিলা আকন্দ, জেলা সদস্য আশিকুর রহমান, আসাদুজ্জামান, উপজেলা যুগ্মসাধারণ সম্পাদক মো. সনেট মিয়া, উপজেলা কমিটি অন্যতম সদস্য সাব্বির শাহ, সানী, উপজেলা কমিটি সদস্য শাকিলসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।