আওয়ামী লীগ ধর্মীয় সেবায় সর্বদায় প্রস্তুত : তথ্য প্রতিমন্ত্রী

মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের পর মোনাজাতে অংশ নেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, আওয়ামী লীগ সর্বদাই ধর্মীয় সেবায় প্রস্তুত থাকেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবদ্দশায় ইসলাম প্রচার ও প্রসারে অন্যন্য ভূমিকা রেখে গেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকল ধর্মের প্রতি সম্মান রেখে কাজ করে যাচ্ছেন।

১৬ আগস্ট দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কাবারিয়াবাড়ী চেয়ারম্যানবাড়ি জামে মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান আরও বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। উপজেলার সকল মসজিদ, মন্দির ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানগুলো পর্যায়ক্রমে উন্নয়ন করা হবে। শেখ হাসিনা বাংলাদেশের সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানি ভাতার আওতায় আনার কাজ করছেন। প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করছেন। আওয়ামী লীগ জনগণের দল তাই জনগণের সকল কষ্টের কথা মাথায় নিয়ে কাজ করে যাচ্ছেন বলেও তিনি জানান।

পরে ডোয়াইল ইউনিয়নের ৫ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

এসময় জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল কর্মকর্তা খোরশেদুল আলম, জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদেক, সীমা রাণী সরকার, মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত মেজর মাসুদ উল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশ, সহসভাপতি মনির উদ্দিন, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইনামুল হক সোহেল, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল, ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব উপস্থিত ছিলেন।