সানন্দবাড়ীতে ১০০টি ইয়াবাসহ গ্রেপ্তার ২

পুলিশের অভিযানে গ্রেপ্তার তিন আসামি। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র এলাকা থেকে ৯ জুলাই ১০০টি ইয়াবা বড়িসহ ইউনুছ আলী ও দুখু মিয়া নামে দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। তাদেরকে গ্রেপ্তার করে দেওয়ানগঞ্জ থানায় পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার মিয়াপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে ইউনুছ আলী ও নয়ারচর গ্রামের আফজাল হোসেনের ছেলে দুখু মিয়া।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৯ জুলাই সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাদক কারবারি ইউনুছ আলী ও দুখু মিয়াকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। যার মূল্য আনুমানিক ৩০ হাজার টাকা।

অপরদিকে সিআর গ্রেপ্তারী পরোয়ানার আসামি শাহাদত হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার উত্তর মকিরচর গ্রামের রোস্তম আলীর ছেলে।

তিনজন আসামিকে দেওয়ানগঞ্জ মডেল থানায় পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।