সরিষাবাড়ীতে চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

গ্রেপ্তার মোহন মিয়া ও সোহেল রানা। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অটোবাইক চালক হাফিজুর রহমানকে (৩০) শ্বাসরোধে হত্যা করে অটোবাইক ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২২ জুন দিবাগত রাতে সরিষাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ডোয়াইল গ্রামের বিল্লাহ হোসেনের ছেলে মোহন মিয়া (১৮) ও টাঙ্গাইলের ধনবাড়ী বীরতারা গ্রামের আব্দুল মালেকের ছেলে সোহেল রানাকে (২৩) গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশনিয়োগী গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে অটোবাইক চালক হাফিজুর রহমানকে গলায় গামছা পেঁচিয়ে গত ১৯ জুন রাতে মোহন মিয়া ও সোহেল রানা শ্বাসরোধে হত্যা করে। পরে তারা অটোবাইকটি ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় পরদিন ২০ জুন নিহতের ছোটভাই আনিছুর রহমান বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশের সর্বোত্তম তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুইজন আসামি শনাক্ত করে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। পরে আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী নিহতের মোবাইল ফোন ও ছিনতাই করা অটোবাইকটি টাঙ্গাইল সদরের বৈল্লাহ বাতান বাজার থেকে উদ্ধার করা হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম এ প্রতিবেদককে জানান, অটোবাইক চালক হাফিজুর রহমান হত্যার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য ২৩ জুন সকালে আদালতে পাঠানো হয়েছে।