শেরপুরে পানিতে ডুবে শিশু ও বজ্রাঘাতে ট্রলি চালকের মৃত্যু

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে পৃথক ঘটনায় এক শিশু ও এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। ২২ জুন বিকালে জেলা শহরের ৬ নম্বর ওয়ার্ডের কসবা গারোটিলায় আর সকালে সদর উপজেলার তারাকান্দি এলাকা থেকে ওই দুটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বিকালে সদর থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সদর উপজেলার তারাকান্দি গ্রামের তাইজুদ্দিনের নয় বছর বয়সী মেয়ে তন্বী আক্তার ২১ জুন বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। ২২ জুন সকালে বাড়ির পাশে থাকা একটি খালে তার লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। ওই খাল থেকে শিশুটির লাশটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সবার অগোচরে তন্বী খালের পানিতে ডুবে মারা যায়।

এদিকে, জেলা শহরের কসবা গারোটিলা মহল্লায় ট্রলি চালক হীরা মিয়া (৩২) বজ্রাঘাতে মারা গেছে। ২২ জুন বিকালে স্থানীয় সুতানলী দিঘীতে মাছ ধরতে গেলে ওই ঘটনা ঘটে। হীরা ওই এলাকার আব্দুল গফুরের ছেলে।

ওসি আরও জানান, লাশ ময়নাতদন্ত না করতে মৃতের স্বজনদের পক্ষ থেকে থানায় আলাদা আলাদা আবেদন করা হয়। সে প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের অনুমতিক্রমে লাশগুলো ময়নাতদন্ত ছাড়া দাফন করা হয়। ওই ঘটনায় বিকালে সদর থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।