ঈদ সামনে রেখে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে উন্নয়ন সংঘের আর্থিক সহায়তা

ক্ষতিগ্রস্তদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

নোভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোর মাঝে উন্নয়ন সংঘের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য জামালপুর ও শেরপুর জেলায় সংস্থার কর্মএলাকায় এক হাজার পরিবারের মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

১৮ মে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ধোপাকুড়ি গ্রামে সংস্থার দলীয় সদস্যদের মাঝে আর্থিক সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংস্থার এসএমপি এর পরিবীক্ষণ কর্মকর্তা শাহজাহান মিয়া, শাখা ব্যবস্থাপক মোবারক হোসেন প্রমুখ।

উল্লেখ, করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় উন্নয়ন সংঘ খাদ্য ও আর্থিক সহায়তার পাশাপাশি জনসচেতনতামূলক নানামুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। এর আগে সংস্থার পক্ষ থেকে আাদিবাসী, হিজড়া ও যৌনকর্মীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া জামালপুর জেলা প্রশাসন ও ঢাকাস্থ জামালপুর সমিতির খাদ্য সহায়তা কার্যক্রমে ক্ষতিগ্রস্ত মানুষের তালিকা তৈরি থেকে শুরু করে বিতরণ কাজে উন্নয়ন সংঘ সর্বাত্মক সহায়তা করেছে বলে সূত্র জানায়।