সরিষাবাড়ীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ছয়জনকে জরিমানা

সরিষাবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় করোনায় স্বাস্থ্যবিধি অমান্য করে শপিংমলে জনসমাগম অব্যাহত রাখায় অপরাধে পাঁচ ব্যবসায়ী ও এক ব্যক্তিকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ১৪ মে দুপুরে পৌর এলাকার আরামনগর ও শিমলা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম শিহাব উদ্দিন আহমদ।

জানা গেছে, আরামনগর বাজারের কাপড় ব্যবসায়ী আব্দুল মালেককে দুই হাজার, বাবলু সাহাকে এক হাজার ও মোনাজ্জল হোসেনকে দুই হাজার টাকা এবং শিমলা বাজারের কাপড় ব্যবসায়ী বিধান চন্দ্র সাহাকে দুই হাজার ও কাকলী বস্ত্রালয়কে দুই হাজারসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাস্ক না পরার জন্য বলারদিয়ার গ্রামের বিকাশ এজেন্ট জহুরুল ইসলামকে ৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ এ প্রতিবেদককে জানান, উপজেলার হাট-বাজারগুলোতে করোনায় স্বাস্থ্যবিধি রক্ষা করতে মাইকিংসহ বিভিন্ন প্রচারণা অব্যাহত আছে। হাটবাজারে শপিংমলগুলোতে সামাজিক দূরত্ব মেনে সীমিত আকারে খোলা রাখার জন্য বলা হচ্ছে। যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে পর্যায়ক্রমে আইন প্রয়োগ করা হবে।