শেরপুরে ৮০ হাজার ১৪৪টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দরিদ্রদের মাঝে বিতরণ করে শেরপুর জেলা প্রশাসন। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে উপহার হিসাবে প্রাপ্ত খাদ্য সামগ্রী ৮০ হাজার ১৪৪টি পরিবারের মাঝে বিতরণ করেছে শেরপুর জেলা প্রশাসন। এছাড়া দুই হাজার ২৫৬টি পরিবারের মধ্যে শিশু খাদ্য বিতরণ করা হয়। জেলা প্রশাসকের ফেসবুক পেজ ডিসি শেরপুর এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। জেলা প্রশাসক আনারকলি মাহবুবের নির্দেশনায় করোনাভাইরাস সংক্রান্ত পরিস্থিতে মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় অসহায়, হত দরিদ্র ও কর্মহীনদের মাঝে এ পর্যন্ত ৬৭২.৩৭০ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসকের ফেসবুক পেজ ডিসি শেরপুর। ছবি : বাংলারচিঠিডটকম

৫ মে সকালে ডিসি শেরপুর ফেসবুক পেজ সূত্রে জানা যায়, ৪ মে পর্যন্ত সদর উপজেলায় ১৯ হাজার ১৫৭টি পরিবারকে ১৪৪ মেট্রিক টন চাল, নকলা উপজেলায় ১৬ হাজার ৪০০ পরিবারকে ১৩৯ মেট্রিক টন চাল, নালিতাবাড়ী উপজেলায় ১৫ হাজার ৫৮৭ পরিবারকে ১৩৬.৩৭০ মেট্রিক টন চাল, শ্রীবরদী উপজেলায় ১৫ হাজার ৮০০ পরিবারকে ১৬২ মেট্রিক টন চাল এবং ঝিনাইগাতী উপজেলায় ১৩ হাজার ২০০টি পরিবারের মাঝে ৯১ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

এছাড়া অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে ডাল, আলু, সবজি, লবণ, তেল ও সাবান বাবদ ৩৬ লাখ ৮ হাজার ৫২০ টাকা মূল্যের পণ্য বিতরণ করা হয়। সেই সাথে ২ হাজার ২৫৬টি পরিবার পায় পাঁচ লাখ ৩০ হাজার ৮৮০ টাকা মূল্যের শিশু খাদ্য।