৫০০ কর্মহীনকে জামালপুর জেলা আওয়ামী লীগ দিল প্রধানমন্ত্রীর উপহার

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন ৫০০ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। ৪ মে দুপুরে বকুলতলায় দলটির জেলা কার্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম।

জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা এ প্রতিবেদককে জানান, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর প্রতিটি ব্যাগে ১০ কেজি করে চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল ও এক লিটার করে তেল রয়েছে। প্রথম পর্যায়ে কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবারের সদস্যদের তালিকা তৈরি করে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডের ৫০০ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণির কর্মহীন মানুষের তালিকা করে তাদেরকেও প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণের আওতায় আনা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর উপহার বিতরণে অংশ নেন।