জামালপুরে এক গার্মেন্টকর্মীসহ নতুন আক্রান্ত ৪

 

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে ৩০ এপ্রিল নতুন করে আরো চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সরিষাবাড়ীতে দুই ব্যক্তি, সদর উপজেলায় এক নারী ও ইসলামপুরে এক নারী গার্মেন্টকর্মী রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৬৫ জন।

সূত্র জানায়, ময়মনসিংহের করোনা পিসিআর ল্যাব থেকে ৩০ এপ্রিল রাতে দুই দফায় আসা ৮৩ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদনে চারজনের করোনা পজেটিভ আসে। বাকি ৭৯ জনের নমুনায় করোনা নেগেটিভ আসে। নতুন করে আক্রান্ত চারজনের মধ্যে সরিষাবাড়ী পৌরসভার ধানাটা গ্রামের ২৫ থেকে ২৬ বছর বয়সের দুই ব্যক্তি, যাদের মধ্যে একজন সরিষাবাড়ী উপজেলা হাসপাতাল সংলগ্ন মাতৃছায়া ডায়াগনোস্টিক সেন্টারের মালিক এবং আরেকজন বিসমিল্লাহ ঔষধ বিতানের কর্মী।

করোনাঝুঁকির হটস্পটে পরিণত হতে শুরু করায় স্থানীয় ১৬টি ডায়াগনোস্টিক সেন্টার ৩০ এপ্রিল রাত থেকে বন্ধ ঘোষণা করেছেন সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। এছাড়া জামালপুর শহরের খামাবাড়ি এলাকায় একজন গৃহিনী (২৮) এবং ইসলামপুর উপজেলার উত্তর দরিয়াবাদ গ্রামের ঢাকাফেরত এক নারী গার্মেন্টকর্মীর (৩০) করোনা শনাক্ত হয়েছে।

জামালপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন চিকিৎসক মো. মাহফুজুর রহমান সোহান এ প্রতিবেদককে বলেন, ‘নতুন করে করোনা শনাক্ত হওয়া সদরের একজন গৃহিনীকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে এবং সরিষাবাড়ীর দুই ব্যক্তিকে জামালপুরে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। ইসলামপুরে শনাক্ত হওয়া ওই গার্মেন্টকর্মী ঢাকায় চলে গেছে। তাকে খুঁজে বের করে আইসোলেশনে রাখার প্রচেষ্টা চলছে।’