অসহায়দের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগনেতা মোয়াজ্জেম

অসহায়দের হাতে খাদ্য সহায়তা তুলে দেন আওয়ামী লীগ নেতা এস এম মোয়াজ্জেম হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকা নিশ্চিত করতে করোনার প্রভাবে অসহায় ও কর্মহীন নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সমাজসেবক ঠিকাদার এস এম মোয়াজ্জেম হোসেন। তিনি ৩ এপ্রিল বেলা ১১টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাহাপুর এলাকায় সামাজিক দূরত্ব মেনে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা তুলে দেন।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন (৮২২) এর সভাপতি শ্রমিকলীগ নেতা মাহবুব আনাম বাবলা।

আওয়ামী লীগ নেতা এস এম মোয়াজ্জেম হোসেন বলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর নির্দেশে অসহায় নিম্নআয়ের কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের কর্তব্য। তার এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। একই সাথে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে এসে দাড়ানোর আহ্বান জানান তিনি।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সহ-সভাপতি সাইদুর রহমান ও মফিজুল ইসলাম অন্তু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবনুল হাসান বাবু, সদস্য রেজাউল করিম লাল ও আনোয়ার হোসেন, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, সমাজসেবক সৈয়দ ফারুক হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।