জামালপুর সনাকের নতুন সভাপতি অজয় কুমার পাল

অজয় কুমার পাল

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

ট্রান্সপারেন্সি ইন্টারনেশনাল বাংলাদেশ-টিআইবি এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি-সনাক জামালপুরের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সমাজসেবক অজয় কুমার পাল। তিনি ১ এপ্রিল ২০২০ তারিখ থেকে অধ্যাপক মীর আনছার আলীর স্থলাভিষিক্ত হবেন। অজয় কুমার পাল পূর্ববর্তী কমিটিতে সহসভাপতি হিসেবে দ্বায়িত্বপ্রাপ্ত ছিলেন।

এছাড়াও সমাজসেবক ও নারী অধিকারকর্মী শামীমা খান এবং শিক্ষাবিদ অধ্যাপক কায়েদ-উয-জামান সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। ৪ মার্চ সনাক জামালপুরের কার্যালয়ে মার্চ মাসের নিয়মিত সনাক সভায় সর্বসম্মতিক্রমে তাদের এই পদে নির্বাচন করা হয়।

টিআইবি এর উদ্যোগে পরিচালিত সনাক জামালপুরের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে অসামান্য অবদান রাখার জন্য বিদায়ী সনাক সভাপতি অধ্যাপক মীর আনছার আলী এবং সহসভাপতি পারভীন তরফদারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভাপতি ও সহসভাপতি হিসেবে মেয়াদ শেষ হলেও তাঁরা সদস্য হিসেবে সনাকের সাথে যুক্ত থাকবেন।

সনাক জামালপুরের নতুন সভাপতি অজয় কুমার পাল জামালপুরে সনাক ছাড়াও বাংলাদেশ মানবাধিকার কমিশন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, সুইড বাংলাদেশসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত।