ফটো সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন পালিত

কেক কেটে ফটো সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন পালন। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন পালিত হয়েছে। ৪ মার্চ রাতে অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এ জন্মদিন পালিত হয়।

জন্মদিন উপলক্ষে রাতে অ্যাসোসিয়েশনের কার্যালয়ে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম তুফানের সভাপতিত্বে ও সাবেক সভাপতি শাহাবুল আকন্দের সঞ্চালনায় জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক পল্লীকন্ঠ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক নুরুল হক জঙ্গী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক কালের কণ্ঠের জামালপুর জেলা প্রতিনিধি মোস্তফা মনজু।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিনের শুভ কামনা জানিয়ে বলেন, ফটো সাংবাদিকদের তোলা ছবি ও তার ছবি পরিচিতিটাও বেশ গুরুত্বপূর্ণ বিষয়। একটা ছবি অনেক কথা কথা বলে। এসময় বক্তারা ফটো সাংবাদিকদের ফটো তোলার উপর প্রশিক্ষণের আয়োজন করার কথা বলেন। পরে অতিথি ও ফটোসাংবাদিকরা সবাই ফটো সাংবাদিক নিপুন জাকারিয়াকে সাথে নিয়ে তার জন্মদিনের কেক কাটেন।

জন্মদিনের অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান মুক্তা, প্রচার সম্পাদক এস এম হোসাইন আসাদ, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, রুহুল আমিন মিলন, সাধারণ সদস্য বেলাল হোসেন শান্ত, শামীম হোসেন, বিপুল মিয়া উপস্থিত ছিলেন।