জামালপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের মৃত ৩ সদস্যের পরিবারকে অনুদান প্রদান

শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যের পরিবারের হাতে অনুদানের চেক দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের মৃত তিনজন সদস্যের কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে। সদস্যদের প্রত্যেক পরিবারের হাতে ৬০ হাজার টাকা করে মোট ১ লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেওয়া হয়।

অনুদানের চেক গ্রহণ করেন জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও শ্রমিক কল্যাণ সদস্য যথাক্রমে মরহুম আব্দুল মান্নান ডিপুলির (দিগপাইত শাখা) স্ত্রী মোছা. আছিয়া, মরহুম আব্দুল্লাহর (সরিষাবাড়ী শাখা) মেয়ে মোছা. রাশেদা এবং মরহুম জমশের আলীর (সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) স্ত্রী মোছা. আছিয়া ও সন্তানরা।

১ মার্চ দুপুরে জামালপুর কেন্দ্রীয় বাসটার্মিনালে জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মাহবুব আনাম বাবলা।

চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু। ছবি : বাংলারচিঠিডটকম

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মোকাদ্দেছ আলী মোহন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ তোতা, সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, সহসাধারণ সম্পাদক কামরুল হাসান রতন, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, কোষাধ্যক্ষ মো. লিটন মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম জুয়েল, কার্যকরী সদস্য মাজহারুল ইসলাম মিসুখ, মো. লাল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।