ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

চ্যাম্পিয়ন বাঁশচড়া একতা বয়েজ স্পোর্টিং ক্লাব দলকে নগদ পাঁচ লাখ টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে করে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরাই এক সময় জাতীয় ও আন্তর্জাতিকমানের খেলোয়াড় হবে।’

প্রতিমন্ত্রী ১৮ ফেব্রুয়ারি বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।

সরিষাবাড়ী স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (গণময়দান) অনুষ্ঠিত এ খেলায় বগুড়ার রেইন ফুটবল দল ও জামালপুর সদরের বাঁশচড়া একতা বয়েজ স্পোর্টিং ক্লাব অংশ নেয়। খেলায় ২-১ গোলের ব্যবধানে বাঁশচড়া একতা বয়েজ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে নগদ পাঁচ লাখ টাকার চেক ও ট্রফি এবং রানার্সআপ দলকে তিন লাখ টাকার চেক ও ট্রফি প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, বীর প্রতীক আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক মোফাজ্জল হোসেন, স্পোর্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কালাচান পাল প্রমুখ।