ভালবাসা দিবসে সাইফ শুভ’র নতুন গান ‘আমি ভালো নেই’

বাংলারচিঠিডটকম ডেস্ক : আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় স্টুডিও জয়া’র ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে এ সময়ের প্রতিভাবান শিল্পী সাইফ শুভ’র নতুন গান ‘আমি ভালো নেই’। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রতিশ্রুতিশীল সংগীত পরিচালক রাজন সাহা।

স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটির পাশাপাশি মিউজিক ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে, চ্যানেলটিতে। স্টুডিও জয়া’র নিজেস্ব রেকর্ডিং স্টুডিওতে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ‘অনিক খান’। পুরো ভিডিওতে সাইফ শুভ’র আবেগী আবেদন, ভালাবাসা, মন খারাপের বহিঃপ্রকাশ মুগ্ধ করবে দর্শকদের।

নতুন গান ও ভিডিও নিয়ে সাইফ শুভ বলেন, একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে অমরত্ব দেয়। আসলে ভালো কিছু সৃষ্টির জন্য সময় এবং শ্রমের ব্যবহার অপরিহার্য সময় নিয়ে এবং শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবে বলেই আমার বিশ্বাস। অনেক দিন সময় নিয়ে আমার প্রিয় ভক্ত-শ্রোতাদের নতুন গান উপহার দিলাম। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি। আশাকরি গানটি সকলের অসম্ভব রকমের ভালো লাগবে এবং শ্রোতা প্রিয়তা পাবে, বাংলা গানের জয় হোক।

গানটি সমন্ধে সংগীত পরিচালক রাজান সাহা বলেন, শুভ মূলত গান খেঁকো ছেলে। গান ছড়া ও বাঁচেনা। ২০১৩ সালে আমার কথা ও সুরে শুভ প্রথম গান গেয়েছিল। সেই ধারাবাহিকতায় আমার লেখা সুর এবং কম্পোজিশনে ২০২০ এর ভালবাসা দিবসের প্রথম গানটিই ওর জন্য করলাম। গানটি মূলত স্যাড রোমান্টিক ধাঁচের গান, অনেকেই বলতে পারেন ভালোবাসা দিবসে স্যাড গান কেন? আমি বলবো গান আমাদের সুখের স্মৃতি যেমন বহন করে তেমনি আমাদেরকে বেদনার রঙে রাঙিয়েও যায়। ভালবাসা শুধু সুখ সম্বলিত হয়না ভালবাসায় বেদনার সমাহারো হয়। বাণী প্রধান এই গানটি গতানুগতিক গান থেকে কিছুটা ব্যাতিক্রমভাবে করার চেষ্টা করেছি। শুভ খুব ভালো গেয়েছে আশা করি সকলের ভালো লাগবে।

উল্লেখ্য, ২০১৭ সালে শুভর কণ্ঠে সর্বশেষ ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান সম্বলিত একক অ্যালবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানার থেকে।