দেওয়ানগঞ্জে ২২০০টি ইয়াবাসহ মাদক কারবারি আটক

দেওয়ানগঞ্জে দুই হাজার ২০০টি ইয়াবাসহ আটক মাদক কারবারি মানিক মিয়া। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ২ হাজার ২০০টি ইয়াবাসহ মানিক মিয়া নামের একজন মাদক কারবারিকে আটক করেছে উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। ৯ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ভেলুয়ারচর এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফরহাদ আলীর নেতৃত্বে ৯ নভেম্বর সকালে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামে পাকা রাস্তায় তল্লাশি চৌকি বসানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালায় পুলিশ। এ সময় মাদক কারবারি সন্দেহে ওই বাসের যাত্রী মো. মানিক মিয়াকে (৪০) আটক করা হয়। তাকে বাস থেকে নামিয়ে তল্লাশির সময় তার পরনের জাঙ্গিয়ার পকেট থেকে ১১টি প্যাকেটভর্তি দুই হাজার ২০০টি ইয়াবা জব্দ করা হয়। আটক মানিক মিয়া কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর নতুনবন্দর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী বাংলারচিঠিডটকমকে বলেন, ‘আটক মানিক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ থানায় মামলা দায়ের করে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।’