পাররামরামপুরে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ধরা মাদক কারবারি শেখ ফরিদ। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় এক হাজারটি ইয়াবাসহ শেখ ফরিদ (২৮) নামের একজন মাদক কারবারিকে আটক করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। ২৮ অক্টোবর রাতে তাদেরকে আটক করা করা হয়। ২৯ অক্টোবর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ২৮ অক্টোবর রাতে পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ রহিমপুরে বিজিবি চেকপোস্টের কাছেই রাস্তায় অবস্থান নেন। এ সময় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী মায়ের দোয়া পরিবহন নামের একটি বাস থামিয়ে তল্লাশি চালান। তল্লাশির সময় ওই বাসের যাত্রী চিহ্নিত মাদক কারবারি শেখ ফরিদকে (২৮) আটক করা হয়। তার কাছ থেকে এক হাজারটি ইয়াবা জব্দ করা হয়েছে। তিনি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার উত্তর নামাজের চর গ্রামের সোনা উল্লাহর ছেলে। ২৯ অক্টোবর দুপুরে তাদেরকে জামালপুর আদালতে হাজির করা হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বাংলারচিঠিডটকমকে বলেন, আটক মাদক কারবারি শেখ ফরিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জামালপুর জেলহাজতে পাঠনো হয়েছে।