ইসলামপুরে ১৩০টি ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

ইসলামপুরে পুলিশি অভিযানে গ্রেপ্তার দুজন মাদক কারবারি। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় ৬ অক্টোবর রাতে বিশেষ অভিযান চালিয়ে ১৩০টি ইয়াবা বড়িসহ দুজন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। আটক মাদক কারবারিরা হলেন দেওয়ানগঞ্জ চরকালীকাপুর গ্রামের শাখাওয়াত হোসেনের ছেলে রুকন মিয়া (২৮) ও মুখশিমলা গ্রামের সওদাগর মিয়ার ছেলে মিজান মিয়া (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আবু রায়হান ও আবুল হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ৬ অক্টোবর উপজেলার মলমগঞ্জ বাজারে অভিযান চালান। এ সময় মাদক কারবারি রুকন মিয়াকে আটক করা হয়। তার কাছ থেকে ৩০টি ইযাবা বড়ি উদ্ধার করা হয়। পরে রুকন মিয়াকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যে ওই রাতেই মোশারফগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে মিজান মিয়াকে আটক করা হয়। তার কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয় ।

তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দিয়ে আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে পাঠিয়েছে ।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, মাদকবিরোধী অভিযান চলমান থাকবে। মাদক নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করছি।