জামালপুরে পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক, পুলিশ সুপার

পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন। তাঁরা ৬ অক্টোবর সন্ধ্যায় শহরের দয়াময়ী মন্দির পূজা মন্ডপ, বসাকপাড়া পূজা মন্ডপসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

মন্ডপে মন্ডপে গিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও উপহার সামগ্রী দেন।

পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরণ করেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন । ছবি : বাংলারচিঠিডটকম

মন্ডপে উপস্থিত ভক্তবৃন্দদের উদ্দেশে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, ধর্ম যার যার উৎসব সবার, দুর্গাপূজা উদযাপন উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী ছাড়াও বিভিন্ন সম্প্রদায়ের মানুষের এই মিলন মেলাই অসাম্প্রদায়িক চেতনার পরিচয় বহন করে।

পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বলেন, দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে চার স্তরের নিরাপত্তা বেষ্টনী রয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য সবাইকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক কবির উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও আইনজীবী আমান উল্লাহ আকাশ, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল ও সনাতন ধর্মের নেতৃবৃন্দসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।