সানন্দবাড়ী বাজারে অবৈধ দোকান উচ্ছেদ

সানন্দবাড়ী হাটবাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. তাহমিনা আক্তারের নেতৃত্বে উচ্ছেদ অভিযান। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী হাটবাজারে উচ্ছেদ অভিযানে ১৩টি অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। ৬ অক্টোবর দেওয়ানগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. তাহমিনা আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সানন্দবাড়ী হাটবাজারে সরকারি নিদের্শনা না মেনে অনেক দোকানদার অবৈধ দোকান নির্মাণ করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। ৬ অক্টোবর দেওয়ানগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. তাহমিনা আক্তার এক অভিযান পরিচালনা করেন।অভিযানে ১৩টি অবৈধ দোকান উচ্ছেদ করা হয়।

অভিযানের পূর্বে চর আমখাওয়া ইউনিয়ন পরিষদে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) মোছা. তাহমিনা আক্তার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা জয়নাল আবেদীন, চর আমখাওয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, বনিক সমিতির সভাপতি গাজীউর রহমান, সানন্দবাড়ী হাট ইজারাদার রেজাউল করিম লাভলু, বণিক সমিতির সাধারণ সম্পাদক বশত, চর আমখাওয়া ইউপি মেম্বার সিরাজুল ইসলাম, আবুশামা ও সাংবাদিক বোরহান উদ্দিন।

সভায় সবার সিদ্ধান্ত মোতাবেক সানন্দবাড়ী বাজারের সুষ্ঠু সুন্দর পরিবেশ ফিরিয়ে আনার জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য সবার সহযোগিতা কামনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোছা. তাহমিনা আক্তার।

sarkar furniture Ad
Green House Ad