বকশীগঞ্জে হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ পরিদর্শনে স্বাস্থ্য উপসচিব

হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতাল পরিদর্শন করে কলেজ কর্তৃপক্ষ ও সুধীজনদের সাথে মতিবিনিময় করেন স্বাস্থ্য উপসচিব বেগম বদরুন্নাহার। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় নতুন বাজারে অবস্থিত হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব বেগম বদরুন্নাহার । তার সঙ্গে বিভিন্ন বিভাগের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

২৩ সেপ্টেম্বর দুপুরে কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে কলেজ কর্তৃপক্ষ ও সুধীজনদের সাথে মতিবিনিময় করেন উপসচিব বেগম বদরুন্নাহার।

মতবিনিময়কালে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, স্বাস্থ্য অধিদপ্তরের ডিপিএম চিকিৎসক এ পি এ সিদ্দিক, মিরপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ কাম অধিক্ষক চিকিৎসক মো. আবদুল মজিদ, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও আজমীরগঞ্জ দরবার শরীফের গদিনশীল ড. খাজা নাসিরুল্লাহ, সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন, কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক শামীম আলম, কলেজের সদস্য সাংবাদিক এ কে এম নূর আলম নয়নসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালে স্থানীয় ও দূরদূরান্তের রোগীরা চিকিৎসা নিয়ে আরোগ্য লাভ করছেন। হাসপাতালে চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত থাকায় ক্রমেই রোগী বেড়ে যাচ্ছে।