জামালপুরে সুবিধাভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ

বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘উন্নতজাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান্নোয়ন প্রকল্প’ এর আওতায় জামালপুর সদর উপজেলার দিগপাইত ও রানাগছা ইউনিয়ন নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের তৃতীয় গ্রুপের সুবিধাভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়েছে। ২৮ আগস্ট সকালে জামালপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ চেক বিতরণ করা হয়।

জামালপুর সদর উপজেলা সমবায় কার্যালয় আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মো. খোরশেদ আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, জেলা সমবায় কর্মকর্তা আইনিন নাঈম ফিমা ও উপজেলা সমবায় কর্মকর্তা আতিকুর রহমান প্রমুখ।

জানা গেছে, জামালপুর সদরের দিগপাইত ও রানাগছা ইউনিয়নে নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের তৃতীয় গ্রুপের ৫০ জন সুবিধাভোগীর মাঝে ৬০ লাখ টাকার ঋণের চেক বিতরণ করা হয়। এ ঋণ নিয়ে সুবিধাভোগী নারীরা নিজেদের স্বাবলম্বি করে গড়ে তুলতে পারবেন বলে অনুষ্ঠানের অতিথিবৃন্দ মত প্রকাশ করেন।