দেওয়ানগঞ্জে ৫৬০০টি ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

দেওয়ানগঞ্জে পাঁচ হাজার ৬০০টি ইয়াবাসহ আটক তিন মাদক কারবারি হাছেন আলী, বারস্ট মিয়া ও মিন্টু মিয়া। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে পাঁচ হাজার ৬০০টি ইয়াবাসহ হাছেন আলী, বারস্ট মিয়া ও মিন্টু মিয়া নামের তিনজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ১৭ আগস্ট দুপুরে ও রাতে তাদেরকে আটক করা হয়। ১৮ আগস্ট দুপুরে তাদেরকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানা সূত্রে জানা গেছে, উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলীর নেতৃত্বে ১৭ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ডাংধরা ইউনিয়নের দক্ষিণ চেংটিমারী এলাকায় কুড়িগ্রাম জেলার রাজীবপুর থেকে ছেড়ে আসা বলাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় একদল পুলিশ। এ সময় যাত্রীবেশে ৪ হাজার ৫০০টি ইয়াবাবহনকারী হাছেন আলী (৩৫) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। হাছেন আলী কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের ফুলচান মিয়ার ছেলে।

এর আগে একই দিন দুপুরে অভিযান চালিয়ে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ ভাতখাওয়া এলাকা থেকে বারস্ট মিয়া (৩৩) ও মিন্টু মিয়া (২৪) নামের দুই মাদক কারবারিকে ১১শ’টি ইয়াবাসহ আটক করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। আটক বারস্ট মিয়া পাররামরামপুর ইউনিয়নের ডাকরা গ্রামের মৃত নূরুল হকের ছেলে ও মিন্টু মিয়া একই গ্রামের মো. আফসার আলীর ছেলে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। ১৮ আগস্ট দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম সরকার বাংলারচিঠিডটকমকে বলেন, মাদকবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে ওই তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। পৃথক দুটি মামলা দায়ের করে ১৮ জুলাই দুপুরে তাদেরকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।