যমুনায় নৌকা ডুবে নিখোঁজের ২৪ ঘন্টা পর পুলিশ সদস্যের লাশ উদ্ধার

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা থেকে সিরাজগঞ্জের কাজিপুরে বিয়ের দাওয়াতে যাওয়ার পথে গভীর যমুনায় নৌকাডুবিতে নিখোঁজের ২৪ ঘন্টা পর পুলিশ সদস্য বেল্লাল হোসেনের (৩৬) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ১৫ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মুনুসরনগর ইউনিয়নের চর মাজনাবাড়ি এলাকায় তাঁর লাশটি পাওয়া যায়।

তবে নৌকা ডুবিতের ওই ঘটনায় নিখোঁজ সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মৃত ছলি তরফদারের ছেলে জাভেদ তরফদারের (৭৫) এখনো সন্ধান মেলেনি।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী জানান, নৌকাডুবির ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার ভাটিতে পুলিশ সদস্য বেল্লাল হোসেনের মৃতদেহ ভেসে উঠে। স্থানীয়দের তথ্যানুযায়ী তা উদ্ধার করা হয়। এদিকে অন্য নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের সাত সদস্যের ডুবুরি দল এসে যমুনায় অনুসন্ধান চালাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য বেল্লাল হোসেন সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের দুদু মিয়ার ছেলে। তিনি ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির ব্যক্তিগত নিরাপত্তাকর্মী ছিলেন। ১৪ আগস্ট বেলা ১১টার দিকে বড়আদ্রা গ্রাম থেকে তিনি সহ অন্তত ২৫ জন আত্মীয় ও পাড়াপড়শি শ্যালোচালিত নৌকায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের গোদারবাগ গ্রামে একটি বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। মুনসরনগর ইউনিয়নের চর ছিন্না এলাকায় পৌঁছালে নৌকাটি গভীর যমুনায় ডুবে যায়। এ সময় জাভেদ তরফদারের স্ত্রী রেনু বেগম (৬৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।