নকলায় ঈদুল আযহা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

ঈদুল আযহা উপলক্ষে শেরপুরের নকলায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ জুলাই সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক আবুল খায়ের, মো. আনিসুর রহমান প্রমুখ।

এ সময় সরকারি বিভন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ব্যাংক প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা কুরবানি করা পশুর বর্জ্য যেখানে সেখানে ফেলে যাতে শহর ও গ্রামের পরিবেশ নষ্ট না করা হয় সেজন্য কুরবানির পশুর রক্তসহ অন্যান্য বর্জ্য অপসারণের বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদেরকে অনুরোধ করেন। ঈদ উপলক্ষে যাত্রীদের কাছ থেকে যাতে অতিরিক্ত ভাড়া আদায় না করা হয় সেদিকে প্রশাসনকে দৃষ্টি রাখারও অনুরোধ করেন বক্তারা।

পরে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।