ইসলামপুরে ছেলেধরা গুজব রোধে পুলিশের সভা অনুষ্ঠিত

সচেতনতামূলক সভায় বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় ছেলেধরা গুজব প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ জুলাই দুপুরে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর দাখিল মাদরাসায় ও গোয়ালের চর উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নিয়ে ইসলামপুর থানা পুলিশ পৃথক পৃথক সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। এ সময় তিনি সম্প্রতি ছেলেধরা কথাটি সম্পূর্ণ গুজব বলে উল্লেখ করে এই ধরনের গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, সভারচর দাখিল মাদরাসার সুপার মাওলানা মোশারফ হোসেন প্রমুখ।

সভায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া বলেন, পদ্মা সেতু বানাতে মাথা লাগে না, মাথা যদি লাগতো ইসলামপুরেও অনেক সেতু হয়েছে, সেগুলোতে মাথা লাগতো, এটা গুজব একটি কুচক্রি মহল অপপ্রচার চালিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। তাই ছেলেধরা গুজবে কান না দিয়ে কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে ০১৭৬৯৬৯২৮৯০ নম্বরে দ্রুত ফোন করে জানানোর জন্য অনুরোধ জানান তিনি।

সভায় ইউনিয়ন পরিষদের সদস্য ও সুধীজনরা অংশ নেন।