বকশীগঞ্জে ত্রাণ দিল এশিয়া প্লাস্টিক কন্টেইনার ইন্ডাস্ট্রিজ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের জব্বারগঞ্জ বাজারসহ বন্যা কবলিত এলাকার বিভিন্ন স্থানে বানভাসি মানুষের মাঝে এশিয়া প্লাস্টিক কন্টেইনার ইন্ডাস্ট্রিজের উদ্যোগে ২৭ জুলাই ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় এশিয়া প্লাস্টিক কন্টেইনার ইন্ডাস্ট্রিজের পরিচালক সিদ্দিকুর রহমান সিদ্দিক, সহকারী পরিচালক ইদ্রিস আলী, জব্বারগঞ্জ বাজার জনকল্যাণ সমবায় সমিতির সভাপতি নাজির হোসন, সাবেক চেয়ারম্যান মাহাবুবুর রহমান, ব্যবসায়ী কামরুজ্জামান মিষ্টার, ইউপি সদস্য ছামিউল হক নেদা মেম্বার, ইসলাম মেম্বার, আব্দুস ছাত্তার মাস্টার, নুরুল আমিন, নুরুজ্জামাল, সাংবাদিক আব্দুর রাজ্জাক মাহমুদ, হাজী আব্দুল বাতেন, আরিফুর রহমান বানু, জয়নাল আবেদীন, আলমগীর হোসেন, ফরিদ মিয়া, আকিবুল হাসান লুলু, মতিউর রহমান নেদা, সাখাওয়াত হোসেন, সাজনু মিয়া, শওকত হোসেন আতিক, আসিফ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মেরুরচর ইউনিয়নের বানভাসি হতদরিদ্র ও গরীবদের মাঝে এক হাজার প্যাকেট ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু ও লবণ রয়েছে।

সকাল ১০টায় প্রথমে বিতরণ করেন জব্বারগঞ্জ বাজার কৃষি ব্যাংক ভবনের নীচ তলায়। জব্বারগঞ্জ বাজারে বিতরণ শেষে নৌকাযোগে মেরুরচর ইউনিয়ন পরিষদ ভবন এলাকায় বানভাসীদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেছেন।