সাংবাদিক প্রবীর সিকদারকে নির্যাতনের প্রতিবাদে মেলান্দহে প্রতিবাদ সভা

সাংবাদিক প্রবীর সিকদারকে নির্যাতনের প্রতিবাদে মেলান্দহে প্রতিবাদ সভা। ছবি : বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ (জামালপুর) সংবাদদাতা
বাংলারচিঠিডটকম

ফরিদপুরের নির্যাতিত-নিগৃহিত সাংবাদিক প্রবীর শিকদারের পরিবারকে এলাকা থেকে বিতাড়িত করায় জামালপুরের মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ১৯ মে দুপুর ১২টায় ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ভোরের কাগজের সাংবাদিক রেজাউল করিম লেবু।

সভায় বক্তব্য রাখেন দ্বীপ্ত টিভির জেলা প্রতিনিধি তানভীর আহমেদ হীরা, রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শাহ্ জামাল, যুগ্মসম্পাদক মাসুদ রানা, অর্থবিষয়ক সম্পাদক সাংস্কৃতিককর্মী জিল্লুর রহমান রতন, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের যুগ্মসাধারণ সম্পাদক আইনজীবী মনজুরুল কবির, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্মসম্পাদক সুশান্ত চন্দ্র নাহা, জালালপুর থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আব্দুল্লাহ, সাংবাদিক ছামিউল ইসলাম, শাহীন আলম, ফজলুল করিম, মো. মুত্তাছিম বিল্লাহ ও চিকিৎসক জাকিরুল ইসলাম গরম প্রমুখ।

বক্তারা সাংবাদিক প্রবীর সিকদার ও তার পরিবারকে এলাকাছাড়া করাসহ ধারাবাহিক হয়রানির তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান। এছাড়াও সাংবাদিক প্রবীর সিকদার ও তার পরিবারকে হয়রানির প্রতিকার চেয়ে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি দিয়েছে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি।