মেলান্দহে বিএনপির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলা বিএনপির ইফতার ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে বিকেলে উপজেলা বিএনপির কার্যালয়ে আগামী ৩০ মে সাবেক রাষ্ট্রপ্রতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা এবং দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম মোল্লা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বেগম শামছুন্নাহার শান্তি, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক লুৎফর রহমান লিটন, কৃষকদলের সাবেক সভাপতি আলী আকবর, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মিন্নাতুল বারী সোহেল, কুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ফজলুর রহমান ঠান্ডা, নাংলা ইউপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল আলিম লেবু তালুকদার, যুবদলের আহবায়ক মঞ্জুরুল কবির মঞ্জু, জ্যেষ্ঠ যুগ্মআহবায়ক এম এ গফুর প্রমুখ।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক ও মেলান্দহ উপজেলা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় জেলখানায় বন্দি করে রেখেছে সরকার। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই। তিনি আরও বলেন, কৃষকরা আজ তাদের ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। কৃষকরা দিশেহারা হয়ে পড়েছে।