দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত

দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আর কে এলান ও সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পেশাজীবী সাংবাদিকদের নিয়ে দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের এক সভা ১৮ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে। দেওয়ানগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। দৈনিক যুগান্তরের সাংবাদিক মদন মোহন ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের একটি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিতে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আর কে এলানকে সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মদন মোহন ঘোষকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি নয়াদিগন্ত প্রতিনিধি খাদেমুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক পল্লীর আলো প্রতিনিধি বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক যায়যায়দিন প্রতিনিধি নজরুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পল্লীকন্ঠ প্রতিনিধি জাকিউল ইসলাম, কোষাধ্যক্ষ আজকের জামালপুর প্রতিনিধি রশিদুল আলম শিকদার, কার্যকরী সদস্য পাঁচজন হলেন আমাদেরসময় প্রতিনিধি হাবিবুর রহমান হবি, রুদ্র বাংলা প্রতিনিধি জাকিউল ইসলাম, পল্লীকন্ঠ প্রতিদিন প্রতিনিধি মশফিকুর রহমান বকুল, রুদ্র বাংলা প্রতিনিধি আনোয়ার হোসেন ও আলোচিত জামালপুর প্রতিনিধি হারুন অর রশিদ।