রাখাল ও অপুর মুক্তির দাবিতে মানববন্ধন

দেওয়ানগঞ্জে রাখাল ও অপুর মুক্তির দাবিতে মানববন্ধন। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, দেওয়ানগঞ্জ
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় যুবলীগকর্মী আব্দুল খালেক হত্যা মামলায় আসামি বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল এবং কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নূরুন্নবী অপুর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা সন্তান ও এলাকাবাসী। ১৬ মার্চ দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে মুক্তিযোদ্ধা সন্তান ও এলাকাবাসীর ব্যানারে বিভিন্ন বয়সের বিপুল সংখ্যক নারী ও পুরুষ মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেছে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদার, নিহত যুবলীগ নেতা আব্দুল খালেকের স্ত্রী তারজিনা আক্তার লাকী, শ্বশুর জমির উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার খাইরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আনিছুল হক মুকুল, জাফর আলী মিস্টি, নারীনেত্রী বেগম রোকেয়া সরদার, রেখা বেগম, মুক্তিযোদ্ধা সন্তান মাসুদ, রশিদুজ্জামান বাদল, শফিউল হক মান্না, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরানসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

উল্লেখ, ২৭ ফেব্রুয়ারি দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনে সন্ত্রাসী হামলায় যুবলীগকর্মী আব্দুল খালেক গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এই ঘটনায় নিহত আব্দুল খালেকের ভাতিজা মুসলিম উদ্দিন বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল ও সাবেক মেয়র নূরুন্নবী অপুসহ পাঁচজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

Views 39 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad