বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম জামালপুর শাখার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম-আসাফো জামালপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। জামালপুরের সাংস্কৃতিক অঙ্গণে বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী শিল্পীদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়েছে।

১৫ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম-আসাফো জামালপুরের গঠিত কমিটিতে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহকে প্রধান উপদেষ্টা করে জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানাকে সভাপতি ও অধ্যাপক তারিকুল ফেরদৌসকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট আওয়ামী সাংস্কৃতিক ফোরাম-আসাফো জামালপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়ছে।

জামালপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহসভাপতি ছানুয়ার হোসেন ছানু, সাব্বির এহসান মনজু, আসাদুল্লাহ ফারাজী, শাহেদা পারভীন লিপি, জিয়াউল হক ফকির, আব্দুল আওয়াল আনসারী, আব্দুল লতিফ রেজা ও ছানোয়ার হোসেন সবুজ, যুগ্মসাধারণ সম্পাদক সাগর মূখার্জী, মেহেদী হাসান আবু ও রাজীব মিয়া, সাংগঠনিক সম্পাদক এম আর মুন্না, মেহেদী হাসান ও ফারুক আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সঞ্জিব সেন, অর্থ সম্পাদক খন্দকার আহাদুল্লাহ জনি, আইন বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন, দপ্তর সম্পাদক রঞ্জু হোসেন খান আদিল, উপ-দপ্তর সম্পাদক সাকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান তপু, ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক মো. সাদিকুর রহমান রোমান, নাট্য সম্পাদক মারুফা আক্তার পারুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস অদিতি, মহিলা বিষয়ক সম্পাদক স্মৃতি দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুইন, সম্মানীত সদস্যবৃন্দ হলেন হাবিবুন্নাহার চৌধুরী স্নিগ্ধা, রিপন তালুকদার, সৈয়দুজ্জামান শান্ত, সেলিনা বেগম, আশা বেগম, শফি চিশতি, আনোয়ার হোসেন হেলুন, লাঞ্জু শাহ, আকাশ আহমেদ, অরবি, জিল্লুর রহমান।

Views 31 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad