দেওয়ানগঞ্জের কৃষক দেলোয়ারের খুনীদের গ্রেপ্তারের দাবি

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বানিয়াপাড়া নতুন গ্রামের কৃষক দেলোয়ার হোসেন দেলু (৪৭) হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তার স্বজনরা। ঘটনার প্রায় এক মাসেও ওই মামলার কোনো আসামি গ্রেপ্তার না হওয়ায় নিহতের স্বজন ও স্থানীয় গ্রামবাসীর মাঝে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।

মামলাটির বাদী নিহতের ছেলে সবুজ মিয়া জানান, তার বাবা কৃষক দেলোয়ার হোসেনের সাথে তারাটিয়া গ্রামের শফিকুল ইসলাম, সেলিম, আমিনুল ইসলাম ও বাবুল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। গত ১৭ ডিসেম্বর দেলোয়ার হোসেন বাড়ি থেকে জমির কাগজপত্র নিয়ে বের হবার পর নিখোঁজ হন।

নিখোঁজের তিনদিন পর ২০ ডিসেম্বর স্থানীয় একটি বেগুন খেত থেকে তার লাশ উদ্ধার করে দেওয়ানগঞ্জ থানার পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে সবুজ মিয়া বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় কুমড়াকান্দি গ্রামের রফিকুল ইসলাম, তারাটিয়া গ্রামের সফিকুল ইসলাম, সেলিম, আমিনুল, বাবুল মিয়াসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা। পুলিশ ওই মামলার কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

সবুজ মিয়া বলেন, আমার বাবার হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপপদির্শক (এসআই) মো. ফরহাদ আলী বাংলারচিঠি ডটকমকে বলেন, এ হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Views 19 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad