ইসলামপুরে জাতীয় পার্টির বিজয় দিবসের শোভাযাত্রা ও আলোচনা সভা

প্রার্থী মোস্তফা আল মাহমুদের নেতৃত্বে ইসলামপুরে বিজয় দিবসের শোভাযাত্রা। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

মহান বিজয় দিবস উপলক্ষে জামালপুর-২ (ইসলামপুর) আসনের জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী মোস্তফা আল মাহমুদের নেতৃত্বে ইসলামপুরে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় উপজেলা শাখা জাতীয় মহিলা পার্টি এ শোভাযাত্রা বের করে। শোভাযাত্রায় অংশ নেওয়ার আগে ভোরে প্রার্থী মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীদের সাথে নিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা শাখা জাতীয় মহিলা পার্টির ওই শোভাযাত্রাটি ইসলামপুর পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় জাতীয় পার্টির বিপুল সংখ্যক নারীনেত্রী, কর্মী ও সমর্থক অংশ নেন।

পরে প্রার্থী মোস্তফা আল মাহমুদ পার্টির কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙল প্রতীকের বিজয়ের লক্ষ্য নিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার আহ্বান জানান।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে যুগ্মআহ্বায়ক আব্দুস সালাম ঘুনু, মো. আনোয়ার হোসেন, মো. ফেরদৌস সরকার, মো. হাফিজুর রহমান, এইচ এম শাহ আলী, শাহাব উদ্দিন, মমতাজ ফকির, পৌর শাখার আহ্বায়ক তারা মিয়া, যুগ্মআহ্বায়ক খোরশেদ আলমসহ দলীয় অঙ্গ ও সহযোগ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এদিকে ১৬ ডিসেম্বর বিকেলে ইসলামপুর উপজেলা শাখা স্বতন্ত্র এবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক সামিউল হক তোতা ও কোষাধ্যক্ষ জামাল উদ্দিনের নেতৃত্বে শতাধিক শিক্ষক গুঠাইলে প্রার্থী মোস্তফা আল মাহমুদের বাড়িতে সৌজন্য সাক্ষাত করে আগামী নির্বাচনে তাকে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন। এ সময় প্রার্থী মোস্তফা আল মাহমুদ মাদরাসা শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভোটের দিন পর্যন্ত তাকে সার্বিক সহযোগিতা করার অনুরোধ জানান।

এ ছাড়াও প্রার্থী মোস্তফা আল মাহমুদ তার নির্বাচনী প্রচারণায়ও অংশ নিয়েছেন। তিনি গণমান্য ব্যক্তি, পার্টির নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে আজ চিনাডুলী ইউনিয়নের ডেঙ্গারগড়, বেলগাছা ইউনিয়নের জারুলতলা, কুলকান্দি ইউনিয়নের কুলকান্দি ও পাথর্শী ইউনিয়নের পাথর্শী গ্রামে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে লাঙল প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আবেদন জানান। এসব এলাকায় তিনি কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন। তিনি জারুলতলা বাজারে জাতীয় পার্টির বেলগাছা ইউনিয়ন কার্যালয় উদ্বোধন করেন।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad