‘কামালের জন্য আমি মতিয়া একাই যথেষ্ট’

পথসভায় বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠি ডটকম

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

আপনার মত কামাল হোসেনের জন্য আমি মতিয়া চৌধুরী একাই যথেষ্ট, আপনি সাংবাদিককে দেখে নেবেন, আমি আপনাকে একাই দেখে নেব। ঐক্যজোটের অন্যতম কর্ণধার ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রভাবশালী মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমন হুঁশিয়ারী উচ্চারণ করেছেন।

তিনি ১৫ ডিসেম্বর দুপুরে শেরপুরের নকলার মুক্তিরবাজার প্রাথমিক বিদ্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারাভিযানে এক পথসভায় এ কথা বলেন।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে আরো বলেন, আপনি আইনের লোক দরকার হলে আইনের মাধ্যমেই আপনাকে দেখে নেব। কামাল হোসেনকে ‘মাকাল’ ফল অভিহিত করে মতিয়া বলেন, তিনি বাইরে এক রকম ভেতরে অন্যরকম।

প্রসঙ্গত, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী কবরস্থান জিয়ারত শেষে সাংবাদকর্মীদের প্রশ্নের জবাবে ড. কামাল ক্ষিপ্ত হয়ে খামোশ ও কত টাকা পেয়েছ এবং দেখে নেওয়ার হুমকির জবাবে মতিয়া এসব কথা বলেন।

এদিন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী মুক্তিরবাজার প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পথ সভায় উপস্থিত জনসাধারণের উদ্দেশে বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের নানা দিক তুলে ধরেন। এ ছাড়া আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad