বকশীগঞ্জে পরিবার পরিকল্পনার অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ২৪-২৯ নভেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ নভেম্বর সকালে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক নুরুল আলম।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক সোনিয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা শরীফা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, বকশীগঞ্জ খয়ের উদ্দিন দাখিল মাদরাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জি এম সাফিনুর ইসলাম মেজর, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, এফপিআই মিজানুর রহমান প্রমুখ।

সভায় পরিবার পরিকল্পনা বিভাগের সকল পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারীসহ স্থানীয় শিক্ষক, ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

২৪ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং সপ্তাহ উদযাপন উপলক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়।

Views 36 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad