দেওয়ানগঞ্জে নিরাপত্তা বাহিনীর এসআইকে বিদায় সংবর্ধনা

এসআই মহসীন আলী আকন্দের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান। ছবি : বাংলারচিঠি ডটকম

মদন মোহন ঘোষ
দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর উপপরিদর্শক (এসআই) মহসীন আলী আকন্দ অবসর নেওয়ায় তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দেওয়ানগঞ্জ ব্যারাক সংলগ্ন চত্ত্বরে ৮ নভেম্বর এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশন নিরাপত্তা বাহিনীর প্রধান পরিদর্শক মো. ফিরোজ আলী, চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান, স্টেশন মাস্টার রফিকুল ইসলাম, হেড টিএক্সআর ফরহাদ হোসেন, আইসি জিআরপি আব্দুল মান্নান, টিসি এ এইচ এম সাজ্জাদুল হক, সহকারী উপপরিদর্শক (এএসআই) মাজেদুল ইসলাম, নিরাপত্তা গোয়েন্দা বাহিনীর উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) সোরহাব হোসেন, হাবিলদার ইস্রাফিল হোসেন প্রমুখ।

মহসীন আলী আকন্দের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন নিরাপত্তা বাহিনীর হাবিলদার আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে সকলের কাছে দোয়া প্রার্থনা করে বক্তব্য রাখেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এসআই মহসীন আলী আকন্দ।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর উপপরিদর্শক (এসআই) মহসীন আলী আকন্দ গত ১ নভেম্বর চাকরি থেকে অবসর নেন।

মহসীন আলী আকন্দ ১৯৮২ সালের ৭ ডিসেম্বর থেকে রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মজীবন শুরু করেন। ১৯৯২ সালে পদোন্নতি পেয়ে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ কর্মস্থলে আসেন। ১৯৯৫ সালে আবারও পদোন্নতি পেয়ে ঐতিহ্যবাহী বাহাদুরাবাদ ঘাটে যোগদান করেন। সর্বশেষ তিনি দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশন ও ময়মনসিংহ জংশন এ কর্মরত ছিলেন।

তার বাবা মৃত আলিমুদ্দিন ছিলেন চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তার ছোট ভাই মঞ্জুরুল ইসলাম চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ছিলেন। ছোট ভাই এমদাদুল হক শিক্ষকতা পেশায় নিয়োজিত। তার পরিবারের অধিকাংশ সদস্য সরকারি চাকরিতে আছেন। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad